আর দেখা যাবে না নবাব পূত্র তৈমুরের ছবি , কিন্তু কেন জানেন?

বলিউডের নায়ক-নায়িকা দম্পতি সাইফ আলি খান-কারিনা কাপুরের ছেলে তৈমুরকে নিয়ে হইচই হয়েছে অনেকে। সোস্যাল মিডিয়া মাতিয়ে রেখেছে তৈমুর। বাবা-মা তাকে সঙ্গে নিয়ে কোথায় যাচ্ছেন? কি করছেন? পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে সব। সেই সব ছবি প্রকাশের পরপরই ভাইরাল হয়েছে।

জন্ম হওয়া থেকে আজ পর্যন্ত, তৈমুর কী করছে, কোথায় যাচ্ছে, কী পরছে, কী খাচ্ছে সবই প্রকাশ হয়েছে সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায়। তার ফ্যান ফলোয়ারের সংখ্যা বড় বড় তারকাকেও ছাড়িয়ে গিয়েছিল। এক কথায় সবার চোখের মণি হয়ে উঠে ছিলেন ছোট্ট তৈমুর।

মাস দুয়েক পরেই দ্বিতীয় জন্মদিন সেলিব্রেট করবে ‘ছোট্ট’ নবাব। এর আগেই মন খারাপ করা সংবাদ এলো। আর নাকি সোশ্যাল মিডিয়া দেখা যাবে না তৈমুরের নতুন কোনো ছবি।


মিডিয়া ও পাপারাজ্জিদের কাছে খান দম্পতি অনুরোধ করেছেন, তৈমুরের ছবি যেন আর না তোলেন তারা। কারিনা-সাইফের বাড়ির বাইরে তারা আর যেন দাঁড়িয়ে না থাকেন। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এমনই অনুরোধ করেছেন বলিউডের গ্ল্যামারাস দুই তারকা কারিনা কাপূর খান ও সাইফ আলি খান।

সাইফ-কারিনা চান, অন্যান্য শিশুর মতো তৈমুর একটি স্বাভাবিক শৈশব কাটাক। এক বিনোদন মাধ্যমকে সাইফ আলি খান জানিয়েছেন যে, তৈমুরের এখন যা বয়স তাতে সে আস্তে আস্তে বুঝতে শিখছে। ফলে তাকে নিয়ে পাপারাজ্জিদের এই উচ্ছাস আগামীতে ক্ষতি করতে পারে তার শিশু মনের।