মায়ের চাপে অবশেষে বিয়ের পিঁড়িতে প্রভাস? (ভিডিও)

‘বাহুবলী’ তারকা প্রভাসের বিয়ে নিয়ে জল্পনার শেষ নেই। অবশেষে বিয়ে করতে চলেছেন প্রভাস। আর প্রভাসের আগামী ছবি ‘সাহো’ মুক্তির আগেই নাকি তিনি বিয়ের পিঁড়িতে বসছেন। তবে আরও একটি সূত্র বলছে সাহো মুক্তির আগে নয়, সাহো মুক্তির ঠিক পরপরই বিয়ে করবেন প্রভাস।

সম্প্রতি, ৩৯ বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন প্রভাস। আর এই প্রসয়ই নতুন করে প্রভাসের বিয়ের জল্পনা তৈরি হয়েছে। জানা যাচ্ছে প্রভাসের পরিবারের তরফে হায়দরাবাদের এক সংবাদমাধ্যমকে জানানো হয়, ”আসলে বাহুবলী মুক্তির পরপরই প্রভাস বিয়ের সিদ্ধান্ত নিয়েছিল।

তবে হাতে ‘সাহো’ ছবিটি এসে যাওয়ায় সেই সিদ্ধান্ত তখন স্থগিত রাখা হয়। এখন ‘সাহো’ মুক্তির পরই প্রভাস সাত পাকে বাঁধা পড়বেন বলে জানিয়েছে তার পরিবার। আপাতত প্রভাসের বেশিরভাগ সময়ই ছবির শ্যুটিংয়ের জন্য কাটছে বলে জানা গিয়েছে। তাই আপাতত আবারও বিয়ে স্থগিত রেখেছেন প্রভাস। ছবির কাজ শেষ হলেই বিয়ে করবেন তিনি। ”

শোনা যাচ্ছে প্রভাসের থেকেও বেশি প্রভাসের মা-ই বেশি ছেলের বিয়ে দিতে ইচ্ছুক। তিনি এবার বাড়িতে বৌমা আনতে চাইছেন এবং যে কারণে ছেলেকে বারবার চাপ দিচ্ছেন। প্রসঙ্গত, প্রভাসের সঙ্গে অনুষ্কা শেট্টির প্রেম নিয়ে হায়দরাবাদ ফিল্ম ইন্ডাস্ট্রিতে কিছু কম গুজব নেই। যদিও তাঁরা একথা কখনওই স্বীকার করেননি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

নিজেদের শুধুমাত্র ভালো বন্ধু বলেই দাবি করে এসেছেন। একটি সূত্র জানাচ্ছে প্রভাস বাড়ির পছন্দ করা মেয়েকেই বিয়ে করতে চলেছেন। প্রভাসকে এবিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, ”বিয়েটা একান্তই আমার ব্যক্তিগত বিষয়। আমি আমার ব্যক্তিগত জীবন প্রকাশ্য আনতে চাই না। মানুষের আমাকে একটু বোঝা উচিত। এবিষয়ে আমাকে অজস্রবার প্রশ্ন করা হয়েছে। আমি যখন বিয়ে করব নিশ্চয় জানাব। ”

তবে কিছুদিন আগে শোনা গিয়েছিল প্রভাস অনুষ্কাকে পছন্দ করলেও তাঁর বাড়ি অত্যন্ত রক্ষণশীল হওয়ায় তিনি তাঁকে বিয়ের সিদ্ধান্ত নিতে পারছেন না। এও শোনা যাচ্ছিল প্রভাসের পরিবার নাকি লাভ ম্যারেজের বিপক্ষে।